ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পা‌নি ও স্যালাইন বিতরন

Publish : 03:24 AM, 09 May 2024.
উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পা‌নি ও স্যালাইন বিতরন

উত্তরা প্রেসক্লাব পরিবহন শ্রমিক, রিক্সাচালক ও পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ

বাংলার আলো বিডি ডট কম :

দেশজুড়ে বয়ে যাচ্ছে তীব্র দাবদাহ। আর এই গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে সাধারণ মানুষের জনজীবন। তীব্র তাপপ্রবাহে প্রতিদিনই মারা যাচ্ছে অনেক মানুষ। হাসপাতাল গুলোতে বেড়েছে দৈনিক রোগীরা সংখ্যা। 

এ পরিস্থিতিতে উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে  রিকশাচালক, খেটে খাওয়া  মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। 

সোমবার  সকাল ১১ টায় উত্তরা প্রেসক্লাবের সভাপতি রাসেল খান সহ কার্যনির্বাহী কমিটির সকলের উপস্থিতিতে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়। 

বিশুদ্ধ খাবার পানি ও স্যালারি বিতরণ কালে উপস্থিত ছিলেন উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাজী রফিক, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক জাবেদ আল মামুন সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। 

পানি ও খাবার স্যালাইন পেয়ে কৃতজ্ঞতা জানিয়ে সাধারণ মানুষ বলেন, এই তীব্র গরমের মধ্যে উত্তরা প্রেস ক্লাবের সাংবাদিকরা  বিশুদ্ধ  পানি এবং স্যালাইন বিতরণ করেছে তা প্রশংসনীয় একটি কাজ। 

 উত্তরা প্রেসক্লাবের সভাপতি এবং দৈনিক মানবকণ্ঠের সাংবাদিক রাসেল খান বলেন , তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চাই সকলেই এই গরমে বেশি বেশি করে স্যালাইন মিশিয়ে পানি পান করুক। এবং প্রচন্ড গরমে ঠান্ডা পানি পান করা থেকে বিরত থাকুক। এব  মানুষের ভেতরে পানি খাওয়ার অভ্যাস গড়ে উঠুক।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত শিরোনাম স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম শিরোনাম হাসপাতালে দীপিকা, আজই হতে পারেন সন্তানের মা!