ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

নড়াইলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা

Publish : 04:51 AM, 12 September 2024.
নড়াইলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা

নড়াইলে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক :

নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতীতে স্থানীয় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে নড়াগাতী থানায় মামলাটি করেছেন সাংবাদিক জিহাদুল ইসলাম।

মামলার বাদি ও এজহার সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে সাড়ে ৫ টার দিকে কালিয়া উপজেলার বল্লাহাটি গ্রামে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের সংবাদ সংগ্রহে যান এশিয়ান টিভির কালিয়া প্রতিনিধি আমানত ইসলাম পারভেজ, চ্যানেল এস এর হাচিবুর রহমান, দৈনিক সকালের সময়ের জিহাদুল ইসলাম, দৈনিক খবরের শেখ ফসিয়ার রহমান ও আঞ্চলিক ফুলতলা প্রতিদিনের রাসেল বিশ্বাস ও তাপস বিশ্বাস।

এসময় বল্লাহাটি ও আশেপাশের এলাকার আজম মোল্যা, মুজিবুর রহমান, আজিবর মোল্যা, হাসান কাজী ও রাজিব হাওলাদারসহ অন্তত ৪০ থেকে ৫০ জন সাংবাদিকদের ওপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত হন সাংবাদিক জিহাদুল, ফসিয়ার, হাচিবুর ও পারভেজ। এর মধ্যে জিহাদুল ও ফসিয়ারের অবস্থা গুরতর হওয়ায় স্থানীয়রা তাঁদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। হামলার সময় সাংবাদিকদের মোটরসাইকেল ভাঙচুরসহ ক্যামেরা, মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেয় আসামিরা। 

মামলার বিষয়টি নিশ্চিত করে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন,  ঘটনার পরপরই আসামিরা এলাকা থেকে পালিয়েছে। তাঁদের গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা করছি আমরা।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নতুন এমডি মুহাম্মদ আব্দুল্লাহ শিরোনাম এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রির ওপর নিষেধাজ্ঞা চেয়ে রিট শিরোনাম বাংলাদেশিসহ ২৪ অভিবাসীকে ফেরত পাঠিয়েছে রোমানিয়া শিরোনাম অ্যাপল সিডার ভিনেগার কি হজমের জন্য ভালো? শিরোনাম অনলাইন গণমাধ্যম ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স শিরোনাম ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু