ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

কী কী ঘটল শেষ কয়েকদিনে বাংলাদেশ ক্রিকেটে

Publish : 06:05 AM, 25 July 2024.
কী কী ঘটল শেষ কয়েকদিনে বাংলাদেশ ক্রিকেটে

কী কী ঘটল শেষ কয়েকদিনে বাংলাদেশ ক্রিকেটে

স্পোর্টস ডেস্ক :

গেল সপ্তাহের বৃৃহস্পতিবার রাত থেকে দেশের ইন্টারনেট সেবা বন্ধ ছিল। দেশের ক্রীড়াঙ্গনের অনেক কিছুই ছিল স্থবির। মাঠে গড়ায়নি কোনো খেলাই। তবে বিশ্বক্রিকেটসহ দেশের ক্রিকেট অবশ্য বন্ধ ছিল না। কিন্তু ইন্টারনেট বিভ্রাটের জন্য খেলার জগত থেকে বিচ্ছিন্ন ছিলেন ক্রীড়াপ্রেমিরা। 

আজ বৃৃহস্পতিবার পর্যন্ত বাংলাদেশের মেয়েরা এশিয়া কাপের গ্রুপ পর্বের সবকটি ম্যাচ খেলে ফেলেছে। দেশের ক্রিকেটের আপাতত সবচেয়ে বড় খবর টাইগ্রেসদের এশিয়া কাপের যাত্রা। আর ছেলেদের এইচপি দলের একটি অংশ আছে এখন অস্ট্রেলিয়ায়। 

কোটা সংস্কার আন্দোলন শুরু হওয়ার আগেই এশিয়া কাপ খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছেড়েছিল বাংলাদেশের মেয়েরা। প্রথম ম্যাচে অবশ্য স্বাগতিক লঙ্কানদের  কাছে ৮ উইকেট হেরেছিল বাংলাদেশ। 

এরপর দ্বিতীয় ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে ৭ উইকেটের জয় পায় নারী দল। আজ মালেশিয়াকে হারিয়েও বাংলাদেশ একপ্রকার সেমিফাইনালে পা দিয়েই ফেলেছে। ১১৪ রানের এই বিশাল জয় টাইগ্রেসদের দাঁড় করাতে পারে ভারতের বিপক্ষে সেমিফাইনালে। 

এদিকে অস্ট্রেলিয়ায় হেরেছে এইচপি দল। চারদিনের ম্যাচটিতে পাকিস্তান শাহিনসের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে তারা। এখনো জাতীয় দলের কোচিং স্টাফ পৌছাতে পারেননি চট্টগ্রামের ক্যাম্পে। সেখানে  চারদিনের প্রস্তুতি ম্যাচ শুরুর কথা থাকলেও সেটিও পিছিয়ে গেছে। 

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম দেশে ফিরলেন আমিরাতে ক্ষমা পাওয়া ১৩ বাংলাদেশি শিরোনাম চাকরির বয়সসীমা বাড়ানোর দাবিতে শাহবাগ অবরোধ শিরোনাম তত্ত্বাবধায়ক সরকারের স্থায়ী রূপ চায় বিএনপি: মির্জা ফখরুল শিরোনাম টাকা ছাপিয়ে এক্সিমকে হাজার কোটি টাকা বিশেষ ধার শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা