ঢাকা, ০৮ সেপ্টেম্বর, ২০২৪
Banglar Alo

লাইফ অ্যান্ড হেলথ এবং থাইল্যান্ডের পায়াথাই ২ ইন্টারন্যাশনাল হসপিটালের যৌথ উদ্যোগে দিনব্যাপী স্বাস্থ্যসেবা

Publish : 02:33 PM, 29 June 2024.
লাইফ অ্যান্ড হেলথ এবং থাইল্যান্ডের পায়াথাই ২ ইন্টারন্যাশনাল হসপিটালের যৌথ উদ্যোগে দিনব্যাপী স্বাস্থ্যসেবা

লাইফ অ্যান্ড হেলথ এবং থাইল্যান্ডের পায়াথাই ২ ইন্টারন্যাশনাল হসপিটালের যৌথ উদ্যোগে দিনব্যাপী স্বাস্থ্যসেবা

নিজস্ব প্রতিনিধি :

লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড ২৫ মে, ২০২৪ শনিবার থাইল্যান্ডের স্বনামধন্য হসপিটাল পায়াথাই-২ এর সাথে যৌথভাবে বাংলাদেশি রোগীদের সরাসরি স্বাস্থ্য বিষয়ক পরামর্শ প্রদান করেন। ডাঃ উইসিত কাসেতসার্মউইরিয়া (ব্যারিয়াট্রিক এবং জেনারেল সার্জন, মিনিমাল ইনভেসিভ সার্জারি বিশেষজ্ঞ) এবং ডাঃ তানোমসিরি স্তিথিত (গাইনোকোলজি এবং গাইনোকোলজিক-অনকোলজি বিশেষজ্ঞ) পায়াথাই-২ ইন্টারন্যাশনাল হসপিটাল, থাইল্যান্ড এই পরামর্শ দেন। 

পায়াথাই-২ থাইল্যান্ডের সবচেয়ে বড় বেসরকারি হসপিটালগুলির মধ্যে একটি। এখানে সমস্ত বিভাগ একত্রে, এক ছাদের নিচে অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে এবং সাশ্রয়ী মূল্যে চিকিৎসাসেবা প্রদান করে। হসপিটালটি ২২শে জুলাই ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত হয়েছে।

প্রশিক্ষিত চিকিৎসা কর্মী, নার্স এবং দক্ষ বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে বিশেষায়িত পরিষেবাগুলির একটি বিস্তৃত সেবা রোগীরা সর্বদা অনুভব করতে পারে। এটি থাইল্যান্ডের বিডিএমএস গ্রুপের একটি জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনাল (জেসিআই) স্বীকৃত সদস্য হসপিটাল। বাংলাদেশে ‘লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড’ এর ধানমন্ডিস্থ সুবাস্তু ইত্তেহাদ স্কয়ার, বাসাঃ ১১, রোডঃ ৫, মিরপুর রোড, ধানমন্ডি, ঢাকা ১২০৫, ছাড়াও বনানী এবং চট্টগ্রাম অফিস থেকে সমস্ত ক্লিনিক্যাল অনুসন্ধানের পাশাপাশি অ্যাপয়েন্টমেন্ট বুকিং, পাসপোর্ট জমা, ভিসা প্রদান, ভ্রমণের বুকিং, এয়ার অ্যাম্বুলেন্স এবং আরও অনেক ধরণের সহায়তা করে থাকে। এই অফিসের চিকিৎসা সহায়তায় কোন সার্ভিস চার্জ নেই। তাই আপনার যে কোন প্রকার চিকিৎসা সেবা প্রয়োজনে সরাসরি ০১৯৫১১১১৮০৫ নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

পায়াথাই-২ হসপিটালের কিছু নামকরা বিভাগের মধ্যে রয়েছে ‘নিউরোলজিক্যাল সেন্টার’ - যা অত্যন্ত দক্ষ এবং অভিজ্ঞ নিউরোলজিস্ট/নিউরোসার্জন, দক্ষ নার্স এবং উন্নত সরঞ্জাম যেমন নিউরো-নেভিগেটর, আধুনিক মাইক্রোস্কোপ এবং মিনিমালি ইনভেসিভ সার্জারীর সমন্বয়ে একটি নিবেদিত দলকে একত্র করেছে। পায়াথাই-২ এর হার্ট সেন্টার এশিয়ার অগ্রগণ্য কার্ডিয়াক চিকিৎসা কেন্দ্র। কেন্দ্রটি অত্যাধুনিক সুবিধার সাথে সজ্জিত করোনারি আর্টারি বাইপাস গ্রাফটিং সহ হৃদরোগের জন্য বিস্তৃত ডায়গনিস্টিক পরীক্ষা এবং চিকিৎসাসেবা প্রধান করে। অর্থোপেডিক ইনস্টিটিউট কেন্দ্র স্বনামধন্য বিশেষজ্ঞদের তত্ত্বাবধানে হাড়, পেশী, টেন্ডন, স্নায়ু এবং জয়েন্টগুলির অসুস্থতার জন্য উপযুক্ত চিকিৎসাসেবা প্রদান করে। অর্থোপেডিক্সের একটি সাব-স্পেশালিটিতে সম্পূর্ণ হাঁটু এবং হিপ প্রতিস্থাপনের অস্ত্রোপচার করা হয়। সার্জারি সেন্টারে বোর্ড-প্রত্যয়িত সার্জনরা সাধারণ, ভাস্কুলার এবং মিনিমালি ইনভেসিভ সার্জারী করেন। ব্যারিয়াট্রিক সার্জারি স্থুলকায় ব্যক্তিদের ওজন কমাতে সাহায্য করে এবং স্থূলতার কারণে চিকিৎসা সংক্রান্ত সমস্যার ঝুঁকি কমায়। 

ARC (অ্যাসিস্টেড রিপ্রোডাক্টিভ সেন্টার) বন্ধ্যাত্ব এবং গর্ভাবস্থা সম্পর্কিত সমস্যার সম্পূর্ণ মূল্যায়ন ও চিকিৎসা প্রদান করে। এই ক্লিনিকের পরিষেবাগুলির মধ্যে রয়েছেI IVF, ICS, ব্লাস্টোসিস্ট কালচার, ইত্যাদি। এই হসপিটালের প্রতিটি ক্লিনিক আধুনিক চিকিৎসা প্রযুক্তি এবং যন্ত্রপাতি যেমন হাইব্রিড অপারেটিং রুম, ম্যাগনেটিক থ্রি ডি , সিটি-২৫৬ স্লাইস, আল্ট্রাসাউন্ড ফোর-ডি, ডিজিটাল এক্স-রে, ডিজিটাল ম্যামোগ্রাম ব্যবহার করে বিখ্যাত এবং বোর্ড-প্রত্যয়িত ডাক্তার দ্বারা রোগ নির্ণয় থেকে দক্ষ স্বাস্থ্যসেবা পর্যন্ত রোগীদের ব্যাপক চিকিৎসা প্রদান করে থাকে। হসপিটাল ও চিকিৎসা সেবার সকল দিককে সহজতর করতে এবং প্রদত্ত পরিষেবার সর্বোত্তম গুণমান ও নিরাপত্তা নিশ্চিত করতে আন্তর্জাতিক সম্পর্ক কেন্দ্র (IRC) ইংরেজি ও বাংলা সহ অন্যান্য ভাষায় দক্ষ,সংস্কৃতিকমনা ও সকল বিষয়ে সহায়তা করতে সর্বদা প্রস্তুত কর্মীদের দ্বারা সজ্জিত।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর তাজুল ইসলাম শিরোনাম ব্যাংক থেকে যত খুশি তোলা যাবে নগদ টাকা শিরোনাম নিউইয়র্কে ইউনূস-মোদির বৈঠক আয়োজনের প্রস্তাব শিরোনাম উপকূলে ঝড়ের শঙ্কায় তিন নম্বর সতর্ক সংকেত শিরোনাম স্টোরিতে কমেন্ট করার সুবিধা চালু করলো ইনস্টাগ্রাম শিরোনাম হাসপাতালে দীপিকা, আজই হতে পারেন সন্তানের মা!