ঢাকা, ১৬ মে, ২০২৪
Banglar Alo

সুবর্ণচরে রোদের মধ্যে খেলার সময় শিশুর মৃত্যু

Publish : 07:51 AM, 01 May 2024.
 সুবর্ণচরে রোদের মধ্যে খেলার সময় শিশুর মৃত্যু

সুবর্ণচরে রোদের মধ্যে খেলার সময় শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর সুবর্ণচরে রোদের মধ্যে খেলার সময় মো. কামরুল হাসান ফাহিম (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের জাকার মাস্টারের বাড়িতে এই ঘটনা ঘটে। 

কামরুল হাসান ফাহিম চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামের জাকির মাস্টারের বাড়ির ওমর ফারুকের ছেলে। সে স্থানীয় মধ্য কেরামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল। 

শিশুর মৃত্যুর বিষয় আজকের পত্রিকাকে নিশ্চিত করেন সুবর্ণচর উপজেলার উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. শহিদুল্লাহ। তিনি বলেন, মৃত অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। মৃগী রোগে তার মৃত্যু হতে পারে। 

মধ্য কেরামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কামরুল হাসান ফাহিমের চাচা মো. সেকান্তর আলম বলেন, ফাহিম গতকাল সকালে বিদ্যালয়ে আসে। বিদ্যালয়ের সব শিক্ষক উপজেলা নির্বাচনসংক্রান্ত ট্রেনিং থাকায় স্কুলে কোনো ক্লাস হয়নি। পরে সে বাড়িতে চলে যায়। 

প্রধান শিক্ষক সেকান্তর আলম আরও বলেন, বাড়িতে গিয়ে ফাহিম অন্য শিশুদের সঙ্গে রোদের মধ্যে বাইরে খেলাধুলা করছিল। এ সময় সে অচেতন হয়ে রাস্তায় পড়ে যায়। পরিবারের সদস্যরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ফাহিমের পরিবারের ধারণা, প্রচণ্ড গরমে হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ করেননি।’

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আশঙ্কাজনক অবস্থা স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর শিরোনাম বাঘের পর এবার কুমিরের মুখ থেকে বেঁচে ফিরলেন আব্দুল কুদ্দুস শিরোনাম হিমাগা‌রে মজুত ছি‌ল ৫ লাখ ডিম শিরোনাম শপথ নিলেন সিঙ্গাপুরের নতুন প্রধানমন্ত্রী শিরোনাম সমাজকল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগে এতিম ও প্রতিবন্ধী কোটা পূরণের সুপারিশ শিরোনাম প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ