ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ

Publish : 11:29 PM, 27 April 2024.
দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

‘মেধা ও মননে উন্নত প্রজন্ম বদলে দিবে বিশ্ব’ এই স্লোগানকে সামনে রেখে দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান-২০২৪ সম্পন্ন হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকালে রাজধানীর সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিবেট এসোসিয়েশনের সভাপতি, সুপ্রিম কোর্টের আইনজীবী আল মামুন রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে এম সাখাওয়াত হোসেন বলেন, ‘শিক্ষার্থীদের একাডেমিক পড়ালেখার পাশাপাশি ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হতে হবে। নৈতিকতা না থাকলে যত বড় শিক্ষিত হোন না কেন দিনশেষে তা কোনো কাজে আসবে না।’

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান বলেন, ‘বর্তমান শিক্ষাব্যবস্থার যথাযথ কার্যকরী পদক্ষেপের অভাবের কারণে শিক্ষার্থীরা বিশ্বমানের শিক্ষা থেকে বঞ্চিত হচ্ছে। এক্ষেত্রে ফাউন্ডেশন বৃত্তি প্রকল্পসহ নানান কর্মসূচি শিক্ষার্থীদের কল্যাণে পালন করে আসছে।’ 

এসএ টেলিভিশনের প্রোগ্রাম পরিচালক আবদুর রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের বর্তমান পরিচালক মুহাম্মদ সালাহ উদ্দিন, সদস্য সচিব মীর শিহাব উদ্দিন, সদস্য সচিব রেজাউল করিম শাকিল, উপ-সদস্য সচিব তাহমিদ হুজায়ফা সহ বিভিন্ন অঞ্চল পরিচালকবৃন্দ।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত হয় দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন। শিক্ষার্থীদের কল্যাণে শিক্ষার্থীবান্ধব নানাবিধ কর্মসূচির মধ্যে বৃত্তি প্রকল্প ফাউন্ডেশনের সবচেয়ে বড় কর্মসূচি।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ভারতে ধূলিঝড়ে বিলবোর্ড ধসে নিহত ৩, আহত ৫৯ শিরোনাম সীমান্তে হত্যাকাণ্ড: কর্মসূচির চিন্তা করছে বিএনপি শিরোনাম আট দিন ধরে বিদ্যুৎহীন ১৩ হাজার গ্রাহক শিরোনাম নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা শিরোনাম শিবপুরে উপজেলা নির্বাচন থেকে রাখিলের প্রার্থিতা প্রত্যাহার শিরোনাম দক্ষ নারী কর্মীদের বিদেশে কাজের সুযোগ তৈরি করা হবে: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী