ঢাকা, ১৫ মে, ২০২৪
Banglar Alo

নিয়ামতপুরে হিট স্ট্রোকে মাদ্রাসাশিক্ষকের মৃত্যু

Publish : 08:04 AM, 06 May 2024.
নিয়ামতপুরে হিট স্ট্রোকে মাদ্রাসাশিক্ষকের মৃত্যু

নিয়ামতপুরে হিট স্ট্রোকে মাদ্রাসাশিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

নওগাঁর নিয়ামতপুরে শাহাদাত হোসাইন (৪২) নামের এক মাদ্রাসাশিক্ষকের হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজশাহী মেডিকেলে নেওয়ার প্রস্তুতির সময় তাঁর মৃত্যু হয়। 

তিনি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত বজরুক আমিনের ছেলে। এ ছাড়া তিনি বালাতৈড় দাখিল মাদ্রাসায় সহকারী মৌলভি পদে কর্মরত ছিলেন। 

পরিবার ও স্থানীয়রা বলছে, শুক্রবার দরগাপাড়া জামে মসজিদে জুম্মার নামাজের আলোচনা ও খুতবা শেষে নামাজ পড়ান তিনি। নামাজ আদায় শেষে দরগা পাড়া সফুরা আজাদ শিশু সদনে উপস্থিত হলে অসুস্থ হয়ে পড়েন। পরে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করেন। এ সময় তাঁর ডায়াবেটিসের মাত্রাও ছিল বেশি ১৬। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। প্রস্তুতি নেওয়ার মধ্যেই তিনি মৃত্যুবরণ করেন। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহবুবুল আলম আজকের পত্রিকাকে বলেন, ‘শাহাদাত হোসাইনের ডায়াবেটিসের মাত্রা বেশি ছিল। তার মধ্যে স্ট্রোকের প্রাথমিক লক্ষণ পাওয়া গেছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছিল। রাজশাহী মেডিকেলে প্রস্তুতি নেওয়ার মধ্যেই তাঁর মৃত্যু হয়।’

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ৪০ গ্রাম হেরোইন বহনের দায়ে যুবকের যাবজ্জীবন শিরোনাম রাবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি শিরোনাম ফেনী জেনারেল হাসপাতালে বন্ধের পথে ‘বৈকালিক স্বাস্থ্যসেবা’ শিরোনাম ফেনী জেনারেল হাসপাতালে বন্ধের পথে ‘বৈকালিক স্বাস্থ্যসেবা’ শিরোনাম মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেপ্তার শিরোনাম মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেপ্তার