ঢাকা, ১৫ মে, ২০২৪
Banglar Alo

৮ ম্যাচেই হায়দরাবাদের ছক্কার সেঞ্চুরি, আইপিএলে ইতিহাস

Publish : 12:46 AM, 27 April 2024.
৮ ম্যাচেই হায়দরাবাদের ছক্কার সেঞ্চুরি, আইপিএলে ইতিহাস

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

এবারের আইপিএলে চলছে রানের বন্যা। টি-টোয়েন্টিতে কাঙ্খিত দুইশ রানের মাইলফলক দলগুলো অতিক্রম করছে নিয়মিতই। এক্ষেত্রে আরও এক কাঠি সরেস সানরাইজার্স হায়দরাবাদ। প্রতিপক্ষের বোলিং আক্রমণ করে এই মৌসুমেই দুইবার দলটি ভেঙেছে সর্বোচ্চ রানের রেকর্ড।

তবে সুবিধা করতে পারেনি গতকাল বৃহস্পতিবার। এদিন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৩৫ রানে হেরে গেছে কমলা জার্সিধারীরা। তবে হারের ম্যাচেও দুর্দান্ত একটি রেকর্ড গড়ল দলটি। চলমান মৌসুমে ছাড়িয়ে গেল ১০০ ছক্কার মাইলফলক। আইপিএল ইতিহাসে আর কোনো দলই এক মৌসুমে ছক্কার সেঞ্চুরি করতে পারেনি। প্রতিবেদন ভারতীয় গণমাধ্যম এনডিটিভি ও হিন্দুস্থান টাইমসের। 

হায়দরাবাদ অবশ্য নিজেদের রেকর্ডই ভেঙেছে। ২০২২ সালে ৯৭টি ছক্কা মেরেছিলেন এই ফ্রাঞ্চাইজির ক্রিকেটাররা। এটিই ছিল এতদিন কোনো একক মৌসুমে সর্বোচ্চ ছক্কার ঘটনা। 

এবার মাত্র ৮ ম্যাচেই ছক্কার সেঞ্চুরি স্পর্শ করল হায়দরাবাদ। এর মূলে আছেন অভিষেক শর্মা, ট্রাভিস হেড, এইডেন মার্করাম ও হেনরিখ ক্লাসেনের মতো ব্যাটাররা। ৮ ম্যাচে গতকালের ম্যাচসহ মোট ৩টি হার দেখল হায়দরাবাদ। ১০ পয়েন্ট নিয়ে বর্তমানে দলটি আছে পয়েন্ট টেবিলের তিনে। 

গতকাল হায়দরাবাদের ঘরের মাঠ রাজীব গান্ধি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২০৬ রানের বড় সংগ্রহ গড়ে বেঙ্গালুরু। জবাব দিতে নেমে ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১৭১ রানে থামে হায়দরাবাদ। ৯ ম্যাচে মাত্র দ্বিতীয় জয় নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে বেঙ্গালুরু।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ শিরোনাম টটেনহ্যামকে হারিয়ে শিরোপার আরও কাছে ম্যানসিটি শিরোনাম বাংলাদেশি ফুচকায় মজলেন ডোনাল্ড লু শিরোনাম নতুন করে প্রেমে পড়েছেন সুশান্তের প্রেমিকা শিরোনাম আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতল পাকিস্তান শিরোনাম ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের