ঢাকা, ১৫ মে, ২০২৪
Banglar Alo

৬ ম্যাচ পর জয় পেলো বেঙ্গালুরু

Publish : 12:01 AM, 01 May 2024.
৬ ম্যাচ পর জয় পেলো বেঙ্গালুরু

৬ ম্যাচ পর জয় পেলো বেঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক :
সানরাইজার্স হায়দরাবাদের জয়রথ থামিয়ে ৬ ম্যাচ পরে অবশেষে জয়ের দেখা পেল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ফাফ ডু প্লেসিসের দলের দ্বিতীয় জয় এটি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) হায়দরাবাদের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয় দুদল। টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বেঙ্গালুরুর অধিনায়ক ডু প্লেসিস। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ২০৬ রান করে। জবাব দিতে নেমে প্যাট কামিন্সের দল ৮ উইকেটে ১৭১ রান করে।

বেঙ্গালুরুর দুই ওপেনার বিরাট কোহলি ও ফাফ দু প্লেসির ব্যাটে শুরুটা ছিল দারুণ। পাওয়ার প্লের মধ্যে অধিনায়ক ডু প্লেসিস ১২ বলে ২৫ রানে আউট হন। উইল জ্যাকস ৬ রানে ফিরলে বিধ্বংসী ব্যাটিংয়ে দলকে তার পর টেনে তুলেন রজত পতিদার। শেষ পর্যন্ত ২০ বলে ২ চার ও ৫ ছক্কায় ফিফটিতে ফিরেছেন তিনি। তার ফেরার পর ৪৩ বলে ৫১ রানের ইনিংস খেলে বিরাটও আউট হন। ক্যামেরন গ্রিনের ২০ বলে ৩৭ রানের ঝড়ো ব্যাটিংয়ে দুইশ রান পার করে বেঙ্গালুরু। হায়দরাবাদের হয়ে ৩০ রানে ৩টি উইকেট নেন জয়দেব উনাদকাট। ৩৯ রানে দুটি নেন টি নটরাজনও।

যেভাবে ব্যাটিংয়ের প্রয়োজন ছিল সেই ঝলকটা ছিল না হায়দরাবাদের টপ অর্ডারে। অভিষেক শর্মা ১৩ বলে ৩১ রানে বিধ্বংসী ব্যাটিংয়ে দারুণ সূচনার ইঙ্গিত দিলেও বিদায় নিয়েছেন ওই স্কোরেই। সঙ্গীদের কাছ থেকেও সাড়া পাননি তেমন। মিডল অর্ডারের তিনটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে হায়দরাবাদকে ম্যাচ থেকে দিয়েছেন কর্ন শর্মা ও স্বপ্নীল সিং। তুলে নেন এইডেন মারক্রাম (৭), নিতিশ কুমার (১৩) ও হাইনরিখ ক্লাসেনের উইকেট (৭)। তাতে ৬৯ রানে ৫ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় তারা।  

শাহবাজ আহমেদ ৩৭ বলে ৪০ রান করেন। শেষ দিকে অধিনায়ক প্যাট কামিন্স ১৫ বলে ৩১ রানের ঝড়ো ব্যাটিং উপহার দিলেও শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৭১ রানে থামে হায়দরাবাদ। 
Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম টটেনহ্যামকে হারিয়ে শিরোপার আরও কাছে ম্যানসিটি শিরোনাম বাংলাদেশি ফুচকায় মজলেন ডোনাল্ড লু শিরোনাম নতুন করে প্রেমে পড়েছেন সুশান্তের প্রেমিকা শিরোনাম আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতল পাকিস্তান শিরোনাম ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের শিরোনাম এবার স্বস্তিকার নায়ক হচ্ছেন শরিফুল রাজ