ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

নির্বাচন করলে ঘরে অস্ত্র রেখে গ্রেপ্তার করানোর হুমকি

Publish : 03:04 AM, 26 April 2024.
নির্বাচন করলে ঘরে অস্ত্র রেখে গ্রেপ্তার করানোর হুমকি

ছবিঃ সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হানিফ সবুজের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এক ব্যবসায়ী। পছন্দের প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করলে ঘরে অস্ত্র রেখে পুলিশ দিয়ে গ্রেপ্তার ও তুলে নিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে এ জিডি করা হয়।

গতকাল বুধবার রাতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ওই জিডি করেন একই ইউনিয়নের পেশকারহাট বাজারের ওষুধ ব্যবাসয়ী আবদুল ওয়াদুদ। ভুক্তভোগীর মুঠোফোনে ধারণকৃত চেয়ারম্যান হানিফ সবুজের হুমকিমূলক বক্তব্যের একটি রেকর্ড এ প্রতিবেদককে দেখান তিনি।

স্থানীয়রা জানান, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডে আগামী ২৮ এপ্রিল মেম্বার পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উপনির্বাচনে মেম্বার প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের পক্ষে প্রচারণা চালাচ্ছেন ব্যবসায়ী আবদুল ওয়াদুদ। চেয়ারম্যান হানিফ সবুজের সমর্থিত প্রার্থী সাবেক মেম্বার আবুল কাশেমের বিপক্ষে ব্যবসায়ী আবদুল ওয়াদুদ নির্বাচনী কর্মকাণ্ড চালানোয় ক্ষুব্ধ হয়ে এমন ধরনের হুমকি দেন চেয়ারম্যান।

জিডিতে বলা হয়, গত ২০ এপ্রিল রাত ১২টা ৩৫ মিনিটে চেয়ারম্যান হানিফের ব্যবহৃত মুঠোফোন থেকে তার মুঠোফোনে ফোন আসে। ফোনটি রিসিভ করার সঙ্গে সঙ্গে চেয়ারম্যান তাকে তুলে নিয়ে (হত্যা) প্যাকেট করা, ঘরে অস্ত্র রেখে গ্রেপ্তার করার হুমকি দেন। এসব কথোপকথন তিনি তার মোবাইল নম্বরে সংরক্ষণ করে রাখেন। ঘটনার পর থেকে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

ভুক্তভোগী আবদুল ওয়াদুদ বলেন, ‘হানিফ সবুজ মাঝ রাতে ফোন করে হুমকি দেন। একপর্যায়ে প্রাণে মেরে ফেলাসহ নানা হুমকি দেন তিনি। আমি জীবনের নিরাপত্তার স্বার্থে থানায় জিডি করেছি।’

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান হানিফ সবুজ বলেন, ‘একটি বিচারের রায় আবদুল ওয়াদুদের মনোপুত না হওয়ায় আমার বিরুদ্ধে বিভিন্ন স্থানে নানা অপপ্রচার চালান। এ বিষয়ে আমি তাকে বারন করেছি মাত্র। তবে আবদুল ওয়াদুদ জিডিতে আমার বিরুদ্ধে কি অভিযোগ করেছেন তা আমার জানা নেই এবং পুলিশ এখনও ওই জিডির তদন্তে আসেনি।’

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, চরকাঁকড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় একটি জিডি করা হয়েছে। জিডি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ফিলিস্তিনের পক্ষে আন্দোলনে যোগ দিলেন গ্রেটা থানবার্গ শিরোনাম অন্য দেশের সাহায্য নিয়ে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে: গয়েশ্বর শিরোনাম বিশ্বকাপ দল নিয়ে যে প্রত্যাশার কথা জানালেন সাবেক অধিনায়ক শিরোনাম জার্মানিতে টেসলাবিরোধী বিক্ষোভ, গ্রেপ্তার ২৩ শিরোনাম এবার বলিউডে মধুমিতা শিরোনাম বিয়ে নিয়ে আক্ষেপ সোনাক্ষীর