ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

এবার সিয়ামের সঙ্গে জুটি বাঁধলেন বুবলী

Publish : 11:52 PM, 25 April 2024.
এবার সিয়ামের সঙ্গে জুটি বাঁধলেন বুবলী

এবার সিয়ামের সঙ্গে জুটি বাঁধলেন বুবলী

বিনোদন ডেস্ক :

সিয়াম আহামেদ ও শবনম বুবলীকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘টান’ নামের একটি ওয়েব সিনেমায়। রায়হান রাফী নির্মিত সে কনটেন্টে দারুণ জমেছিল তাদের রসায়ন। দর্শকও অনুভব করেছিলেন টান। এবার দর্শকদের সিনেমা হলে টানতে বুবলী যুক্ত হলেন সিয়ামের নতুন সিনেমা ‘জংলি’তে।

সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি জানিয়েছে ‘জংলি’ টিম। বুবলী ও সিয়াম নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন ছবির পোস্টার। সেখানে দেখা গেছে, ক্রুদ্ধ চোখে তাকিয়ে থাকা সিয়ামের পেছনে নিজেকে আড়াল করে রেখেছেন ভীত সন্ত্রস্ত বুবলী। ক্যাপশনে লেখা হয়েছে “বুবলীকে আমাদের দলের স্বাগতম। আসছে ‘জংলি’। দেখা হবে কোরবানি ঈদে।”

জানা গেছে, গত রোববার থেকে রাজধানীতে শুরু হয়েছে ‘জংলি’র দৃশ্যধারণের কাজ। শুটিং চলবে আরও দুই দিন। এরপর গন্তব্য মানিকগঞ্জ। সেখানেই হবে ছবির বাকি অংশের দৃশ্যধারণ।

গত ২৮ মার্চ ছিল সিয়ামের জন্মদিন। সেদিন প্রথম প্রহর থেকেই সহকর্মী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছিলেন নায়ক। সাঁঝবেলাতে এসে বলা যায় বাজ ফেলেন তার ‘শান’ ছবির নির্মাতা এম রাহিম।

সামাজিক মাধ্যমে ‘জংলি’ সিনেমার পোস্টার প্রকাশ করে জানান ফের এক হচ্ছেন ‘শান’ জুটি। জন্মদিনে এমন চমক দেখে তো সিয়াম অনুরাগীরা যারপরনাই হয়েছিলেন মুগ্ধ। কেননা পরনে লুঙ্গি, ঠোঁটে তামাক পাতা, বাঁ হাতে দিয়াশলাই কাঠি, পেছনে আগুনের লেলিহান শিখা— এমন সিয়ামকে এর আগে কখনও দেখেননি তারা।

ছবিটি নিয়ে সে সময় নির্মাতা রাহিম বলেছিলেন ‘‘শান’-এর পর অনেকদিন অপেক্ষা করেছি। অনেক গল্প এসেছে কিন্তু করিনি। এবার যখন ‘জংলি’র পোস্টার ছেড়ে জানালাম কোরবানি আসছে তখন যে সাড়া পেলাম সেটি আসলেই অন্যরকম।’

অনেকেই প্রশ্ন তুলেছিলেন সিনেমায় সিয়ামের বিপরীতে কে থাকছেন। নির্মাতা বলেছিলেন, ‘আমাদের মাথায় দুই তিন জন আছেন। এখনও কাউকে চূড়ান্ত করিনি। তবে সিয়ামের বিপরীতে অবশ্যই বাংলাদেশি নায়িকা থাকবে। বিদেশি কাউকে নিচ্ছি না আমরা।’ কথানুযায়ী দেশিগার্ল বুবলীকেই নিলেন ছবির নায়িকা হিসেবে।

‘জংলি’র গল্প আজাদ খানের। চিত্রনাট্য লিখেছেন সুকৃতি সাহা ও মেহেদী হাসান। ছবিটি কোরবানি ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

 
Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম এবার বলিউডে মধুমিতা শিরোনাম বিয়ে নিয়ে আক্ষেপ সোনাক্ষীর শিরোনাম শুক্রবারও মেট্রোরেল চালু রাখার সিদ্ধান্ত আসছে শিরোনাম হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল শিরোনাম ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: ওবায়দুল কাদের শিরোনাম ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা