ঢাকা, ১৫ মে, ২০২৪
Banglar Alo

২০তম শিরোপা ঘরে তুলল ইন্টার মিলান

Publish : 11:41 PM, 23 April 2024.
২০তম শিরোপা ঘরে তুলল ইন্টার মিলান

২০তম শিরোপা ঘরে তুলল ইন্টার মিলান

স্পোর্টস ডেস্ক :

নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে পাঁচ ম্যাচ হাতে রেখে ইতালিয়ান সিরি‘আ শিরোপা জিতল ইন্টার মিলান। এ নিয়ে ২০তম ট্রফি ঘরে তুলল জায়ান্ট দলটি। যেখানে ২০২১ সালে দলটির দায়িত্ব নিয়ে কোচ হিসেবে প্রথম শিরোপা জয়ের স্বাদ পেলেন সাবেক স্ট্রাইকার ইনজাগি।

সোমবার রাতে সান সিরোয় খেলতে নামে দুদল। ম্যাচের ১৮তম মিনিটে কর্নারের ফলশ্রুতিতে বাঁজামাঁ পাভার্দের হেড পাস পেয়ে কাছ থেকে হেডেই ইন্টারকে এগিয়ে নেন ইতালিয়ান ডিফেন্ডার ফ্রান্সেসকো আচের্বি। দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে বক্সের বাইরে থেকে নিচু শটে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি ফরোয়ার্ড মার্কাস থুরাম।

বিরতির পর ৮০তম মিনিটে কাছ থেকে হেডে ব্যবধান কমিয়ে লড়াইয়ে নতুন রোমাঞ্চ ছড়ান ফিকায়ো তোমোরি। গোল পেয়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠে এসি মিলান, যদিও বাকি সময়ে তেমন পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি তারা।

ম্যাচের যোগ করা সময়ের শেষ কয়েক মিনিটে মাঠে উত্তেজনা ছড়ায়। বিতণ্ডায় জড়িয়ে একই সঙ্গে লাল কার্ড দেখেন এসি মিলানের ডিফেন্ডার থিও এরনঁদেজ ও ইন্টারের ডিফেন্ডার ডেনজেল ডামফ্রিস। খানিক বাদে প্রতিপক্ষের একজনকে কনুই মেরে ডিফেন্ডার দাভিদে কালাব্রিয়াও বহিষ্কার হলে ৯ জনে পরিণত হয় এসি মিলান।

তবে শেষ বাঁশি বাজার পর দুই মৌসুম পর আবারও মুকুট ফিরে পাওয়ার উৎসব শুরু হয় ইন্টার শিবিরে।

লিগে মাত্র এক ম্যাচ হারা ইন্টারের অর্জন ৩৩ ম্যাচে ২৭ জয় ও ৫ ড্রয়ে ৮৬ পয়েন্ট। তাদের চেয়ে ১৭ পয়েন্ট কম নিয়ে দুইয়ে এসি মিলান।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম টটেনহ্যামকে হারিয়ে শিরোপার আরও কাছে ম্যানসিটি শিরোনাম বাংলাদেশি ফুচকায় মজলেন ডোনাল্ড লু শিরোনাম নতুন করে প্রেমে পড়েছেন সুশান্তের প্রেমিকা শিরোনাম আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতল পাকিস্তান শিরোনাম ভারতকে নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের শিরোনাম এবার স্বস্তিকার নায়ক হচ্ছেন শরিফুল রাজ