ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

মাসব্যাপী অফার, পূজা চেরির সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি

Publish : 11:41 PM, 23 April 2024.
মাসব্যাপী অফার, পূজা চেরির সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি

মাসব্যাপী অফার, পূজা চেরির সিনেমা দেখলে বিরিয়ানি ফ্রি

বিনোদন ডেস্ক :

এবারের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে আদর আজাদ–পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। এই সিনেমাটি দেখলে দর্শককে বিরিয়ানির প্যাকেট ফ্রি দেয়া হচ্ছে।

বগুড়ার ধুনট উপজেলার ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে ‘লিপস্টিক’-এর প্রতিটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে তুলে দেয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। দর্শক টানতে শনিবার (২০ এপ্রিল) থেকে এই বিশেষ অফার চালু করেছে হল কর্তৃপক্ষ। বিষয়টি এলাকায় আলোচনার জন্ম দিয়েছে, হলে দর্শক সমাগমও বাড়ছে।

জানা যায়, ধুনট শহরে ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলটি ১৯৮৪ সালে স্থাপিত হয়। দর্শক শূন্যতায় ২০১৪ সালে হলটিতে ছবি প্রদর্শন বন্ধ হয়ে যায়। দীর্ঘ এক দশক পর গত ২০ এপ্রিল থেকে আবারও ঝংকারে ছবি প্রদর্শন শুরু করে হল কর্তৃপক্ষ।

বর্তমানে হলে প্রদর্শিত হচ্ছে এবারের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া আদর আজাদ–পূজা চেরি অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। ‘লিপস্টিক’ সিনেমাটি নির্মাণ করেছেন কামরুজ্জামান রোমান।

ঝংকার সিনেমা হলে ৫০০টি আসন রয়েছে। প্রতিটি টিকিটের মূল্য ১০০ টাকা। এবার টিকিটের সঙ্গে প্রত্যেক দর্শকের হাতে তুলে দেয়া হচ্ছে এক প্যাকেট বিরিয়ানি। আগামী এক মাস এই ফ্রি খাবারের ব্যবস্থা চালু থাকবে জানিয়েছে হল কর্তৃপক্ষ।

সিনেমা হলে প্রতিদিন দুপুর ১২টা, বিকেল ৩টা, সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় ‘লিপস্টিক’ ছবি প্রদর্শন করা হচ্ছে। কিন্তু প্রচণ্ড গরমের কারণে প্রতিদিন দুপুর ১২টা ও বিকেল ৩টায় দর্শকের উপস্থিতি কম থাকছে।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেপ্তার শিরোনাম আবাহনীকে উড়িয়ে ফাইনালে কিংস শিরোনাম জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ জন শিরোনাম ফিলিস্তিনের পক্ষে আন্দোলনে যোগ দিলেন গ্রেটা থানবার্গ শিরোনাম অন্য দেশের সাহায্য নিয়ে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে: গয়েশ্বর শিরোনাম বিশ্বকাপ দল নিয়ে যে প্রত্যাশার কথা জানালেন সাবেক অধিনায়ক