ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

আমাকে একটা ভোট কে দিলো তাকেই খুঁজছি: শ্রাবণ শাহ

Publish : 12:19 PM, 26 April 2024.
আমাকে একটা ভোট কে দিলো তাকেই খুঁজছি: শ্রাবণ শাহ

আমাকে একটা ভোট কে দিলো তাকেই খুঁজছি: শ্রাবণ শাহ

বিনোদন ডেস্ক :

সদ্য অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন অভিনেতা শ্রাবণ শাহ। তবে তিনি ভোট পেয়েছেন মাত্র ১টি। এরপর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়েছে সমালোচনা।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নির্বাচনের নানান বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন শ্রাবণ। এ সময় অভিনেতা জানান, নির্বাচনে তাকে একটা ভোট যে দিয়েছে সেই ব্যক্তিকেই খুঁজছেন তিনি।

শ্রাবণ বলেন, আমার নিজের ভোটটাও নিজেকে দিইনি। কারণ, ভোট দিয়ে তো নষ্ট করা যাবে না। তাই আমার ভোটটা ডিপজল ভাইকে দিয়েছি।

এমনকি পরিচিতদেরও বলে দিয়েছিলাম আমাকে যেন ভোট না দেয়। এরপরও কে যেন আমাকে একটা ভোট দিয়েছে, আমি সেই মানুষটাকেই খুঁজছি।

এর আগে ফেসবুকে পোস্ট দেওয়ার কারণে শিল্পী সমিতির ভোটাধিকার হারাতে হয়েছিল শ্রাবণকে। পরবর্তীতে যাচাই-বাছাই শেষে পুনরায় শিল্পী সমিতির সদস্যপদ ফেরত পান তিনি।

শুধু তাই নয়, ভোটাধিকার ফিরে পেয়েই ঘোষণা দেন শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন শ্রাবণ। নির্বাচনে দুই হেভিওয়েট প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তারের সঙ্গে সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতাও করেন এই অভিনেতা।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তবে ১৬ ভোট কম পেয়ে মিশা-ডিপজলের কাছে হেরে যান তিনি।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম এবার বলিউডে মধুমিতা শিরোনাম বিয়ে নিয়ে আক্ষেপ সোনাক্ষীর শিরোনাম শুক্রবারও মেট্রোরেল চালু রাখার সিদ্ধান্ত আসছে শিরোনাম হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চাইলেন বিএনপি নেতা আলাল শিরোনাম ভিসানীতি পরোয়া করে না আ. লীগ: ওবায়দুল কাদের শিরোনাম ছাত্রলীগের ওপরে কোনো সন্ত্রাস নেই, বললেন ছাত্রলীগ নেতা