ঢাকা, ১৫ মে, ২০২৪
Banglar Alo

বার্সেলোনার হারে শিরোপার আরও কাছে রিয়াল

Publish : 03:25 PM, 24 April 2024.
বার্সেলোনার হারে শিরোপার আরও কাছে রিয়াল

বার্সেলোনার হারে শিরোপার আরও কাছে রিয়াল

স্পোর্টস ডেস্ক :

চ্যাম্পিয়ন্স লিগে সফল এক লড়াই সামলানোর তিন দিন পরই এল ক্ল্যাসিকো। কার্লো আনচেলত্তির রিয়াল মাদ্রিদ মনস্তাত্ত্বিকভাবে তৈরি ছিল। ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ইউরোপ সেরার প্রতিযোগিতার সেমিফাইনালে ওঠে মাদ্রিদ। অন্যদিকে, পিএসজির কাছে হারে স্বপ্নভঙ্গ হয় বার্সেলোনার। বিধ্বস্ত হয় ঘরের মাঠে।

সেখানে এমন ভাঙাচোরা দল ও মনোবল নিয়ে জাভির শিষ্যরা রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছে, মাঠটিও সান্তিয়াগো বার্ণাব্যু। ঘরের মাঠে এল ক্ল্যাসিকোতে বার্সার বিপক্ষে মাদ্রিদের জয় ৩-২ ব্যবধানে। লা লিগায় গতকাল রবিবার দিনগত রাতে মাঠে নামে দল দুটি।

ম্যাচে অবশ্য প্রথম লিড পায় বার্সা। কাতালানদের পক্ষে ছয় মিনিটেই গোলের দেখা পান আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন। তবে ১২ মিনিটের বেশি লিড ধরে রাখতে পারেনি তারা। ১৮ মিনিটে স্পটকিক থেকে গোল করে মাদ্রিদকে সমতায় ফেরান ভিনিসিয়ুস জুনিয়র। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়।

বিরতি থেকে ফিরে বার্সা ফের এগিয়ে যায়। ৬৯ মিনিটে ফারমিন লোপেজের গোলে স্তব্ধ হয় বার্ণাব্যু। সেই লিডও বেশিক্ষণ ধরে রাখতে পারেনি মাদ্রিদের অতিথিরা। ৭৩ মিনিটে দৃশ্যপটে আসেন লুকাস ভাসকুয়েজ। তার গোলে সমতা আনে মাদ্রিদ। আর বার্সার কফিনে শেষ পেরেকটা ঠোকেন জুড বেলিংহাম। ৯০ মিনিট শেষে যোগ করা সময়ের প্রথম মিনিটে গোল করে বার্সার মন ভাঙেন। মাদ্রিদ ভক্তরা ভাসে জয়ের আনন্দে।

এই জয়ে লা লিগায় শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ। লিগে সর্বশেষ পাঁচ ম্যাচেই জয়ের দেখা পেয়েছে ভিনি-বেলিংহামরা। ৩২ ম্যাচে লস ব্লাংকোদের পয়েন্ট ৮১, আছে সবার শীর্ষে। সমান ম্যাচে দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭০।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম নির্বাচনের আগের অবস্থানে নেই আমেরিকা শিরোনাম করোনা আক্রান্ত অর্থমন্ত্রী শিরোনাম ফারাক্কা বাঁধ মরণফাঁদে পরিণত হয়েছে: মির্জা ফখরুল শিরোনাম ঢাকায় ব্যাটারিচালিত রিকশা যেন চলতে না পারে: ওবায়দুল কাদের শিরোনাম বাবার আড়াই কোটি টাকা ঋণের বিষয়ে যা বললেন রাফসান শিরোনাম লক্কড়-ঝক্কড় বাস ঢাকা ছাড়া পৃথিবীর কোথাও দেখা যায় না:ওবায়দুল কাদের