ঢাকা, ১৬ মে, ২০২৪
Banglar Alo

তিন নম্বরে থেকে সুপার লিগে মোহামেডান

Publish : 01:18 AM, 20 April 2024.
তিন নম্বরে থেকে সুপার লিগে মোহামেডান

ছবিঃ সংগৃহীত

ক্রীড়া প্রতিবেদক :

১১ ম্যাচের সবগুলো জিতে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে শিরোপার খুব কাছে আবাহনী লিমিটেড। আরেক ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান শিরোপার লড়াই থেকে অনেকখানিই পিছিয়ে। শুক্রবার ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে ১১ ম্যাচে ৮ জয়ে ১৬ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান দলটির। এই অবস্থায় শিরোপা জিততে সুপার লিগে নিজেরা জিতলেই হবে না, আবাহনীকে হারতে হবে! সবমিলিয়ে কঠিন সমীকরণের মারপ্যাচে ঐতিহ্যবাহী ক্লাবটি।

শুক্রবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে নাসুম আহমেদের ঘূর্ণিতে ১৩৫ রানে অলআউট হয় ব্রাদার্স। জবাবে খেলতে নেমে ইমরুল কায়েসের ব্যাটে ২৩.২ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায় মোহামেডান। ইমরুল ও রনি তালুকদার মিলে ওপেনিংয়ে তুলে ফেলেন ৬৬ রান। রনি ১০ রান করে আউট হওয়ার পর মাহিদুল ইসলাম অঙ্কান (১) রানে ফেরেন। বাকি ব্যাটারদের মধ্যেও কেউই টিকে থাকতে পারেননি। এক প্রান্ত আগলে রেখে একাই লড়াই করেছেন অভিজ্ঞ ইমরুল। তার অপরাজিত ৯২ রানের ইনিংসের উপর ভর করে ৫ উইকেট হারিয়ে জয়ের দেখা পায় মোহামেডান। ৭১ বলে ১২ চার  ও ৩ ছক্কায় নিজের ইনিংসটি সাজান ইমরুল।

ব্রাদার্সের বোলারদের মধ্যে নূর দুটি এবং রাহাতুল ফেরদৌস ও ওয়ালিদ একটি করে উইকেট নিয়েছেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে নাসুমের স্পিন বিষে নীল হয় ব্রাদার্সের ব্যাটাররা। দলটির তিন ব্যাটার কেবল দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পেরেছেন। মাহমুদুল হাসান ও রাহাতুল ফেরদৌস প্রত্যেকেই ৪৫ রানের ইনিংস খেলেছেন। এছাড়া জাকিরুল আলম খেলেন ২৫ রানের ইনিংস।

মোহামেডানের নাসুম ১০ ওভারে ২২ রান খরচায় শিকার করেন ৫টি উইকেট। এছাড়া মেহেদী হাসান মিরাজের শিকার তিন উইকেট।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম আশঙ্কাজনক অবস্থা স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীর শিরোনাম বাঘের পর এবার কুমিরের মুখ থেকে বেঁচে ফিরলেন আব্দুল কুদ্দুস শিরোনাম হিমাগা‌রে মজুত ছি‌ল ৫ লাখ ডিম শিরোনাম শপথ নিলেন সিঙ্গাপুরের নতুন প্রধানমন্ত্রী শিরোনাম সমাজকল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগে এতিম ও প্রতিবন্ধী কোটা পূরণের সুপারিশ শিরোনাম প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ