ঢাকা, ১৪ মে, ২০২৪
Banglar Alo

পৃথিবী ঘুরে দেখা হলো না, আগুন কেড়ে নিল সাংবাদিক অভিশ্রুতির প্রাণ

Publish : 09:34 PM, 08 March 2024.
পৃথিবী ঘুরে দেখা হলো না, আগুন কেড়ে নিল সাংবাদিক অভিশ্রুতির প্রাণ

পৃথিবী ঘুরে দেখা হলো না, আগুন কেড়ে নিল সাংবাদিক অভিশ্রুতির প্রাণ

নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে লাগা আগুনে মারা গেছেন তরুণ সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রী। তিনি সর্বশেষ মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য রিপোর্ট ডট লাইভে কর্মরত ছিলেন।

শুক্রবার (১ মার্চ) অভিশ্রুতির মরদেহ শনাক্ত করেন তার সাবেক সহকর্মী দ্য রিপোর্ট ডট লাইভের প্রধান প্রতিবেদক গোলাম রাব্বানী।

‘অভিশ্রুতির বাঁচার প্রচণ্ড ইচ্ছা ছিল। ঘুরে বেড়াতে ভালোবাসত। ইচ্ছা ছিল পৃথিবীর অনেক জায়গা ঘুরে দেখবে। কিন্তু এসব আর কিছুই হলো না। মুহূর্তে চলে গেল।’ এমনটাই জানালেন অভিশ্রুতির বান্ধবী জশোয়া।

অভিশ্রুতি রাজনৈতিক বিষয়েও আগ্রহী ছিলেন। ভবিষৎতে রাজনীতি নিয়ে কাজ করতে চাইতেন তিনি।

এ ঘটনায় সহকর্মীরা গভীরভাবে শোক প্রকাশ করেছেন। তার মরদেহ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হিমঘরে রাখা হয়েছে। এর আগে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার ফিঙ্গার প্রিন্ট সংরক্ষণ করা হয়।

অভিশ্রুতির গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। সদ্য ইডেন মহিলা কলেজ থেকে স্নাতক পরীক্ষা দিয়েছেন তিনি। ঢাকার মৌচাকের সিআইডি অফিসের বিপরীতে একটি মেসে থাকতেন। পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতা পেশায় নিয়োজিত ছিলেন দীর্ঘদিন। কর্মক্ষেত্রে উদ্যম ও সাহসিকতার পরিচয় দিয়েছেন। সবার সাথে সহজেই মিশে যেতে পারতেন। স্বপ্ন দেখতেন অনেক বড় হবেন। তবে এভাবে জীবনপ্রদীপ নিভে যাবে তা ভাবা যায় না।

অভিশ্রুতির বান্ধবী জশোয়া জানান,  অভিশ্রুতি লিখতে ভালোবাসতেন। এর পাশাপাশি ঘুরে বেড়ানো ছিল তার শখ। বেইলি রোডে গিয়েছিলেন হয়ত সুন্দর এক সময় কাটাতে। তবে কে জানত সময়টা এতটাই ভয়ংকর হবে! শেষ জানিয়েছিলেন সুস্থ হলে আবার ফিরবেন কাজে, তবে তা আর হয়ে উঠল না। 

মাসখানেক আগে অসুস্থতার কারণে চাকরি ছেড়েছিলেন অভিশ্রুতি। গতকাল আগুনের ঘটনার পর দ্য রিপোর্ট ডট লাইভের চিফ রির্পোটার খোঁজ পান সাবেক আরেক সহকর্মী তুষার হাওলাদারের সঙ্গে যিনি ছিলেন তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তখন জানা যায়, অভিশ্রুতি ছিলেন তুষারের সাথে। সহকর্মীরা অভিশ্রুতির মরদেহ শনাক্ত করেন । পরে তার পরিবারকে জানানো হয়। এ ঘটনায় স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে পরিবেশ।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেপ্তার শিরোনাম আবাহনীকে উড়িয়ে ফাইনালে কিংস শিরোনাম জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ জন শিরোনাম ফিলিস্তিনের পক্ষে আন্দোলনে যোগ দিলেন গ্রেটা থানবার্গ শিরোনাম অন্য দেশের সাহায্য নিয়ে আওয়ামী লীগ দেশ পরিচালনা করছে: গয়েশ্বর শিরোনাম বিশ্বকাপ দল নিয়ে যে প্রত্যাশার কথা জানালেন সাবেক অধিনায়ক