ঢাকা, ১৫ মে, ২০২৪
Banglar Alo

আসছে ৬ ফেব্রুয়ারী উত্তরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন ২০২৪-২০২৫ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে

Publish : 01:47 PM, 02 February 2024.
আসছে ৬ ফেব্রুয়ারী উত্তরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন ২০২৪-২০২৫ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে

উত্তরা প্রেসক্লাবে ২০০৪ এর নির্বাচন ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে

নিজস্ব প্রতিবেদক :

উত্তরা প্রেসক্লাবের নির্বাচন আগামী ৬ ফ্রেব্রুয়ারি রোজ মঙ্গলবার এ নির্বাচনকে ঘিরে ঘোষনা করা হয় তফসিল। ১২জানুয়ারী সাধারন সভায় সভাপতি এবং সাধারন সম্পাদক দুইজনের পক্ষ থেকে দুই ধরনের ভোটার তালিকা দিয়ে তফসিল ঘোষণা করা হয়। সভাপতির দেয়া ৯২ জনকে সদস্য দেখিয়ে তফসিল ঘোষণা করেন এবং  নির্বাচনের তারিখ ঘোষণা করেন ৮ই ফেব্রুয়ারী এবং সাধারন সম্পাদকের ১১৪ জনের তালিকা ধরে তফসিল ঘোষণা করে নির্বাচনের তারিখ দেন ৬ই ফেব্রুয়ারী। দুই ধরনের তালিকা থাকায় বর্তমানে এই নির্বাচন ঘিরে সদস্যদের মাঝে বিরাজ করছে আতংক।  নির্বাচন ঘিরে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের সংঘাত। সাধারণ সম্পাদকের দেয়া তফসিলে নির্বাচন করতে রাজি না হওয়ায় সভাপতি সহ বেশ কয়েকজন একটি অবৈধ কমিটি ঘোষণা করে দেন। এ বিষয় নিয়ে উত্তরা প্রেসক্লাবের প্রেসিডিয়াম  মেম্বাররা বারবার বসেও কোন সমাধানে যেতে পারেননি। 

উত্তরা প্রেসক্লাবের সিনিয়ার সদস্য গোলাম মোস্তফা জানান, সাবেক সভাপতি বদরুল আলম মজুমদার যে মনগড়া কমিটি করেছে তার কোন প্রকার বৈধতা নেই। তার এই মনগড়া অনিয়মের তিব্রনিন্দা ও প্রতিবাদ জানাই এবং এ ঘটনায় সাবেক সভাপতি ও সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর কবিরকে বহিষ্কার করার দাবি জানাচ্ছি।

উত্তরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, সাবেক সভাপতি বদরুল আলম মজুমদার ক্ষমতার অপব্যবহার করে, মনগড়া একটি কমিটি ঘোষণা করেছে যেখানে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে সেখানে নির্বাচন কমিশনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে তারা কি করে কমিটি ঘোষণা করেন। 

সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন আরো বলেন, তারা জানতে পেরেছেন সদস্যদের তাদের চায় না তাই তারা এ মনগড়া কমিটি প্রকাশ করে

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম ৪০ গ্রাম হেরোইন বহনের দায়ে যুবকের যাবজ্জীবন শিরোনাম রাবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি শিরোনাম ফেনী জেনারেল হাসপাতালে বন্ধের পথে ‘বৈকালিক স্বাস্থ্যসেবা’ শিরোনাম ফেনী জেনারেল হাসপাতালে বন্ধের পথে ‘বৈকালিক স্বাস্থ্যসেবা’ শিরোনাম মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেপ্তার শিরোনাম মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেপ্তার