ঢাকা, ১৯ মে, ২০২৪
Banglar Alo

ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্কের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Publish : 03:01 AM, 30 December 2023.
ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্কের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশ”প্রতিষ্ঠার দ্বিতীয় বছর পূর্ণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা-২৫ ডিসেম্বর দেশের ভ্রমণপ্রিয় নারীদের অন্যতম প্ল্যাটফর্ম “ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশ” সম্প্রতি প্রতিষ্ঠার দ্বিতীয় বছর পূর্ণ করেছে। এ উপলক্ষে রাজধানীর গুলশানের সিটিস্কেপ টাওয়ারে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি ভ্রমণ পিপাসুদের মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে গান, আড্ডা, কৌতুক ও ইনডোরে গেমসে মেতে ওঠে ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশের (এফটিএনবি) সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা। কেক কাটার মাধ্যমে সূচনা এবং নৈশভোজের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানটি। অনুষ্ঠানে বিশেষ আকর্ষণ ছিল “আদ্যান্তর” ব্যান্ডের পরিবেশনা। 

অনুষ্ঠানে এফটিএনবি’র সঙ্গে শুরু থেকে বিভিন্ন সময়ে ভ্রমণকারীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফটিএনবি’র চেয়ারম্যান নুসরাত জাহান প্রীতম, আমেরিকান ইয়োগা শিক্ষিকা বেটসি কিমেল, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডেপুটি গভর্নর নাজনীন আরা নাজু, শেয়ার অন এর প্রতিষ্ঠাতা আয়েশা খানম এবং সিটিস্কেপ লাইফস্টাইল এর সিইও রায়হান ফয়েজ ওসমানী।

প্রসঙ্গত, ফিমেল ট্রাভেলারস নেটওয়ার্ক বাংলাদেশ মূলত নারীদের নিয়ে দেশের বাইরে ভ্রমণ করে থাকে। তবে তাদের রয়েছে দেশের ভেতরেও ভ্রমণের প্যাকেজ। প্রতিষ্ঠার পর দ্রুতই নিরাপদ ও আনন্দদায়ক ভ্রমণ পরিচালনার জন্য প্রশংসিত হয়ে উঠেছে এফটিএনবি। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে দুবাই, চীন, জাপান, থাইল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ বিভিন্ন জায়গায় ভ্রমণ প্যাকেজ আয়োজন করে প্রশংসিত হয়েছে। সম্প্রতি নারীদের পরিবার নিয়ে ভ্রমণের সুবিধাও চালু করেছে এফটিএনবি।

Banglar Alo

সম্পাদক ও প্রকাশক
বাংলার আলো মিডিয়া লিমিটেড

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি, আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

নিউজঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১ || [email protected] || বিজ্ঞাপণঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩ || [email protected]

©২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত || banglaralo24.com

Develop by _ DigitalSolutions.Ltd
শিরোনাম যাত্রী উঠানো নিয়ে দুই সহকর্মীর বাক-বিতণ্ডা, মারধরে একজনের মৃত্যু শিরোনাম পুলিশ সদস্যের মোটরসাইকেল চুরি, দুই মাস পর উদ্ধার শিরোনাম ইউক্রেনের উত্তর-পূর্বাঞ্চলে হামলা বাড়াতে পারে রাশিয়া: জেলেনস্কি শিরোনাম জাবিতে মাস্টারপ্ল্যান ছাড়া ভবনের কাজ শুরু হওয়ায় শিক্ষার্থীদের বাধা শিরোনাম সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে শিরোনাম নাফ নদে ধাওয়া করে মাদকের চালানসহ চারজনকে আটক